Breaking News

আমার কারনে জাতীয় পার্টির জনপ্রিয়তা বাড়ছে hero alom

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে মনোনয়ন প্রত্যাশী আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম। তিনি বলেছিলেন, নির্বাচনের আগে জাতীয় পার্টির সঙ্গে তিনি যুক্ত হওয়ায় দলটি আরো বেশি জনপ্রিয় হয়েছে। তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) সংসদীয় আসনে জাতীয় পার্টির দলীয় মনোনয়ন প্রত্যাশী।

এদিকে, গতকাল রাজধানীর গুলশানে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বক্তব্য রেখেছিলেন সাবেক রাষ্ট্রপতি ও দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এসময় উপস্থিত ছিলেন হিরো আলম নিজেও। মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে যাচাই বাছাইয়ে হিরো আলমের নাম ঘোষণা করেন দলটির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়।

এ প্রসঙ্গে হিরো আলম বলেন, পল্লীবন্ধু এরশাদের সিদ্ধান্তের অপেক্ষায় আছি। আমি নির্বাচনের মাঠে থাকতে চাই। আমার বিরুদ্ধে মিথ্যাচার চলছে, কিন্তু আমি মিথ্যাচারে বিব্রত নই। প্রতিপক্ষদের মদদে আমার বিরুদ্ধে মিথ্যাচার অপপ্রচার কারীদের ধন্যবাদ জানাই। আমি প্রতিপক্ষদের সমালোচনা করব না। আমার চেহারা খারাপ, ধন-সম্পদ নেই। কয়েকটি গনমাধ্যম যা ইচ্ছে তাই লিখছে। ওদের মাঝে সত্যের আলো নেই। গনমাধ্যম আমাকে হিরো বানিয়েছে, মানুষের কাছে তুলে ধরেছে। কোটি কোটি মানুষের ভালোবাসা আছে আমার সাথে।
সুত্রঃ সময় নিউজ

No comments